Daily Frontier News
Daily Frontier News

ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল—র‍্যাবের জালে ধরা

 

 

সাহাবুউদ্দিন চট্টগ্রাম

 

ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করে এক নারীকে অনৈতিক প্রস্তাব ও হুমকি দিলে নিরুপায় হয়ে মো. শেখ রাসেল নামের যুবকের বিরুদ্ধে সাইবার ট্রাইবুনালে মামলা দায়ের করেন ভুক্তভোগী। গ্রেপ্তার এড়াতে রাসেল আত্মগোপনে চলে গেলে মামলার তদন্তে নামে র‌্যাব। চট্টগ্রাম মহানগরীর টাইগার পাস এলাকায় তার অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে মো. রাসেলকে (২৮) আটক করে র‌্যাব।

আটককৃত শেখ রাসেল চট্টগ্রামের ডবলমুরিং থানার মতিয়ারপুল এলাকার মৃত ফজল হকের ছেলে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব ৭ জানায়, আটককৃত শেখ রাসেল মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। সে ডবলমুরিং এলাকার এক গৃহবধূর ঘনিষ্ট হয়ে তার বেশকিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। তখন ভুক্তভোগি ডবলমুরিং থানায় জিডি করলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। ভিডিও ডিলেট ও পরবর্তীতে এমন কাজ করবেনা বলে মুচলেকা দিলে তাকে ছেড়ে দেয়া হয়। ছাড়া পেয়ে সে ভিডিওগুলো এডিট করে ভুক্তভোগির আত্মীয় স্বজন ও সামাজিক মাধ্যমে পুনরায় ছড়িয়ে দেয়।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত শেখ রাসেল ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেপ্তার এড়াতে সে নগরীর বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়ানোর কথাও স্বীকার করে।

গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

Daily Frontier News