Daily Frontier News
Daily Frontier News

বেড়িয়ে এল বেলা শেষে নিজের স্বার্থ খুজে সবাই

 

 

কাউছার মিয়াঃ

 

শিবপুরের সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন এবং সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লার ফোন আলাপ ফাঁসের মধ্যে বেড়িয়ে এল বেলা শেষে নিজের স্বার্থ খুঁজে সবাই।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয় আহ্বায়ক কমিটি ভেঙে নতুন কমিটি করার ষড়যন্ত্র ।
শিবপুরের উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশিদ খানকে গুলি করে হত্যার চেস্টা ফোন আলাপ ফাঁসের মধ্যে বেড়িয়ে এল শিবপুরের আওয়ামী লীগের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র ।
সাবেক ও বর্তমান দুই সংসদ সদস্যের গোপন ফোনালাপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে জেলা জুড়ে আলোচনা ও সমালোচনার ঝড় উঠে। গতকাল শুক্রবার (২৪ মার্চ) রাতে ছড়িয়ে পড়া এই ফোনালাপকে কেন্দ্র করে আগাম নির্বাচন নিয়ে শিবপুরের রাজনৈতিক অঙ্গনে শুরু হয়েছে নানান জল্পনা-কল্পনা। এই সাবেক সাংসদ সিরাজুল ইসলাম মোল্লা ওরফে ডলার সিরাজ ও বর্তমান সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহনের ফোনালাপ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরালের মধ্য দিয়ে উপজেলা আওয়ামীগীগের সাবেক সভাপতি ও চেয়ারম্যান হারুন খানের বিরুদ্ধে কঠিন ষড়যন্ত্র সহ সম্প্রতি ঘটে যাওয়া গুলিবিদ্ধ হওয়ার ঘটনা জড়িত বলে মনে করছেন সুশীল সমাজ । এছাড়া আগামী নির্বাচনে শিবপুরে “কে হচ্ছেন নৌকার মাঝি” এমন জল্পনা-কল্পনা নিয়েও সময় পার করছেন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের তৃণমূল নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষজন। হারুন অর রশিদ খান বলেন, শিবপুর উপজেলার প্রথম সাংসদ ছিল আমার বড় ভাই রবিউল আলম খান কিরণ। তাকেও গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। একইভাবে এই ফোনালাপের মধ্য দিয়ে প্রকাশ পেয়েছে আমার বিরুদ্ধে করা ষড়যন্ত্রকারীদের মাস্টার প্ল্যান। সম্প্রতি গুলি করে হত্যা করার মাস্টার প্ল্যান এটাই হতে পারে বলে মনে করছেন তিনি। হত্যার উদ্যেশ্যে মাস্টার প্ল্যান অনুযায়ী আমাকে গুলি করা হলেও আল্লাহ্র অশেষ মেহেরবাণীতে বেঁচে আছি এখনো। ফোনালাপে সিরাজ মোল্লা বলেছেন, আমি নাকি ৫/৬ কোটি টাকা মুক্তিযোদ্ধাদের নিকট হতে হাতিয়ে নিয়েছি। যা আদৌ সত্য নয়। আমার একাউন্টে ২০/২৫ লাখের বেশী টাকা কোন সময় ছিলনা, এমনকি এখনো পর্যন্ত নেই। এই ফোনালাপে বলা কথাটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।
এ বিষয়ে সাবেক ও বর্তমান দুই সংসদ সদস্যের কাছে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি ফোন রিসিভ করেননি । একাধিক পত্রিকায় প্রকাশিত হয়েছে সিরাজ মোল্লার অফিসে বসে আরিফ গং হারুন অর রশিদ খান কে হত্যার পরিকল্পনা করেন এবং এ মামলায় সাবেক জনপ্রিয় ছাত্রনেতা উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদকে ফাঁসানোর চেষ্টা করেছেন সিরাজ মোল্লা ও তার সাঙ্গোপাঙ্গরা । বর্তমানে ফোন আলাপ ভাইরাল হওয়ার পর সিরাজ মোল্লার আসল চেহারা জনসম্মুখ্যা এসেছে বলে জানিয়েছেন শিবপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ । বর্তমানে টপ অফ দা টাউন সাবেক এমপি সিরাজ মোল্লা ও বর্তমান এমপি মোহনের ফোন আলাপ ।

Daily Frontier News