Daily Frontier News
Daily Frontier News

বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতা

 

 

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি।।

 

কুমিল্লার বুড়িচংয়ে রায়হান খান (১৫) নামে এক স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যার মামলার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতার করেছে বুড়িচং থানা পুলিশ।

(৩ ফেব্রুয়ারি ২০২৩) শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং থানা ওসি মারুফ রহমান।

পুলিশ জানান,কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন সদর সার্কেল এর দিক নির্দেশনায় তথ্য প্রযুক্তির মাধ্যমে এবং অফিসার ইনচার্জ মারুফ আহমেদ ও পুলিশ পরিদর্শক তদন্ত ওসি কবির হোসেন নেতৃত্বে এবং এসআই মোঃ জাহাঙ্গীর হোসেন সঙ্গীয় ফোর্স গত বৃহস্পতিবার সন্ধ্যায় জামালপুর রেলস্টেশন থেকে রায়হান হত্যার প্রধান আসামি হাসানকে গ্রেফতার করে। পুলিশ আরো জানান,গত (৮ জানুয়ারি ২০২৩) রোববার দুপুরে উপজেলার রাজাপুর ইউনিয়নের শংকুচাইল গ্রামে কয়েকজন যুবক লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র দিয়ে রায়হানকে পিটিয়ে পাশের নদীতে ফেলে যায়। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকার পথে যাত্রাবাড়ী এলাকায় রায়হানের মৃত্যু হয়।
ওই কিশোর শংকুচাইল গ্রামের হাফিজ মেম্বারের বাড়ির সৌদি প্রবাসী গিয়াস খানের ছেলে এবং শংকুচাইল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলো।এ বিষয়ে রায়হানের মা রোজিনা আক্তার বাদী হয়ে হত্যাকান্ডের সাথে জড়িত জগতপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে হাসান(২৫),অজ্ঞাত পিতার ছেলে রুহুল আমিন(২৪),রাজা মিয়ার ছেলে হৃদয় (২৫), আবুল হাসেমের ছেলে আব্দুল্লাহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে বুড়িচং থানাতে মামলা দায়ের করে। মামলার পর থেকেই আসামিরা পলাতক ছিলেন। আসামির বাড়ি জগতপুর গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে মোহাম্মদ হাসান।এর আগে আসামি আব্দুল্লাহ ও আরিফকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়।

বুড়িচং থানার ওসি মারুফ রহমান প্রতিনিধিকে জানান, রায়হান হত্যার প্রধান আসামি হাসানকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে হাজির করিলে আসামি ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দী প্রদান করেন এবং তাহার সহযোগী আসামিদের নাম প্রকাশ করে ঘটনার সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে অন্যান্য আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

Daily Frontier News