Daily Frontier News
Daily Frontier News

বন্ধুর বউকে ফাঁদে ফেলে ব্লাকমেইল-একাধিকবার ধর্ষণ

 

কুমিল্লা প্রতিনিধি।।

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক প্রবাসীর স্ত্রী বন্ধুর বউকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় সোহেল (৩০) নামের এক যুবককে আসামি করে থানায় ধর্ষণ মামলা করেছেন ভুক্তভোগীর মা।

 

গত বৃহস্পতিবার (৪ মে) রাত আড়াইটার দিকে উপজেলার চরপার্বতী ইউনিয়নে এ ঘটনা ঘটে। আসামি সোহেল উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সাহাব উদ্দিন সরদারের ছেলে।

 

জানা যায়, এর আগেও সোহেল ভিকটিমকে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে অশ্লীল ছবি ও আপত্তিকর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করে আসছে। সোহেল ভিকটিমকে হুমকি দেয় তার সঙ্গে প্রতিনিয়ত কথা এবং শারীরিক সম্পর্ক বজায় না করলে মোবাইলে থাকা আপত্তিকর ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেওয়ার। একপর্যায়ে ৪ মে রাত আড়াইটার দিকে আসামি সোহেল তার সহযোগীদের নিয়ে ভুক্তভোগীকে বাড়ি থেকে তুলে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এবং আটকে রাখে। শনিবার (৬ মে) দুপুরে ভুক্তভোগীকে বসুরহাট বাসস্ট্যান্ডে রেখে আসামিরা পালিয়ে যান। সেখান থেকে পুলিশ তাকে উদ্ধার করে।

 

ভুক্তভোগী তরুণীর মা অভিযোগ করে বলেন, মেয়েকে দুই বছর আগে বসুরহাট পৌরসভা এলাকার এক প্রবাসী যুবকের সঙ্গে টেলিফোনে বিয়ে দিয়েছি। পরে মেয়ের জামাই তার দেশে থাকা বন্ধু সোহেলকে মেয়ের দেখাশোনার দায়িত্ব দেন। এর মধ্যে বিবাহিত সোহেল আমার মেয়ের সঙ্গে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলে।

 

কোম্পানীগঞ্জ থানার ওসি সাদেকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে এ মামলা হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Daily Frontier News