Daily Frontier News
Daily Frontier News

বন্দরে সাংবাদিক শাহীনের অফিস ভাংচুর….ব্যাপক ক্ষতি সাধন

ফ্রন্টিয়ার.নিউজ রিপোর্ট 

নারায়ণগঞ্জসহ বন্দরে বিভিন্ন সময় সন্ত্রাসী,ভূমিদস্যু, চাদাঁবাজ ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় জাতীয় নিউজ পোর্টাল এন সিটি নিউজ ২৪. কমের সম্পাদক ও স্থানীয় সংবাদপত্র সচেতন পত্রিকার বন্দরে অবস্থিত অফিসে হামলা ও ভাঙচুর করেছে অজ্ঞাত পরিচয়ে দুর্বৃত্তরা। রবিবার রাতে উপজেলার দড়ি সোনাকান্দা এলাকায় ১০/১২জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে অফিসে কাউকে না পেয়ে হামলা ও ভাঙচুর করে। এতে অফিসের ভেতরে থাকা কম্পিউটার ও ল্যাপটপ ভেঙ্গে চুরমার হয়ে যায়। এসময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে ইটপাটকেল নিক্ষেপ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
এন সিটি নিউজের সম্পাদক ও স্থানীয় সংবাদপত্র সচেতন পত্রিকার স্টাফ রিপোর্টার,বন্দর মডেল প্রেসক্লাবের সভাপতি এস এম শাহীন জানান, বিভিন্ন সময় সন্ত্রাসী,ভূমিদস্যু,চাদাঁবাজ ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ হয়। এতে বিভিন্ন সময় প্রাণনাশের হুমকি দিতো। রাতে দুর্বৃত্তরা কাউকে না পেয়ে অফিসের ভেতরে ঢুকে কাঁচের দরজা ও জানালা সহ কম্পিউটার ও ল্যাপটপ ভাংচুর করে। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে।
বন্দর থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, খবরপেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। যারা এর সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Daily Frontier News