Daily Frontier News
Daily Frontier News

বগুড়ায় নাহিদ হত্যা মামলার ৫ আসামী পুঠিয়ায় গ্রেফতার

 

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি:

বগুড়ার নাহিদ হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে পুঠিয়া থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার গন্ডোগাহালী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
পুঠিয়া থানা সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার গন্ডগোহালী এলাকায় সন্দেহভাজন লোকের আনাগোনার খবর পেয়ে সোর্সের মাধ্যমে জানতে পারে যে, গন্ডগোহালী এলাকার মেহেদী হাসান টপির পরিত্যক্ত মুরগীর খামারে ৫ জন লোক অবস্থান করছে। এরই সূত্র ধরে মঙ্গলবার দিবাগত রাতে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ফারুক হোসেন ও তার সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
আটককৃতরা হলেন- বগুড়া সদর থানার মালগ্রাম এলাকার মঞ্জু কসাইয়ের ছেলে মোঃ রমেদ (২৬) ও মোঃ রবিন (২৪), মোঃ ফেরদৌস এর ছেলে কাঞ্চা মনির (২৮), লিলু ওরফে বুড়ার ছেলে মোঃ জুম্মন (২২) এবং মৃত রেজাউলের ছেলে মোঃ ছাব্বির (২৩)।
খবর নিয়ে জানা যায়, বগুড়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বগুড়া শহর সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাহিদকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। সেই ঘটনায় চলতি মাসের ১০ তারিখে বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। যার মামলা নং-৩৩।
এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ফারুক হোসেন জানান, হত্যা মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে। বগুড়া থানায় খবর দেওয়া হয়েছে। আটককৃতদের বগুড়া থানায় হস্তান্তর করার প্রক্রিয়ায় রয়েছে।

Daily Frontier News