Daily Frontier News
Daily Frontier News

পাটকেলঘাটায় দুর্বৃত্তদের সন্ত্রাসী হামলায় আহত দুই এক লক্ষ টাকা লুট

 

 

শাহীন বিশ্বাস পাটকেলঘাটা সাতক্ষীরা প্রতিনিধিঃ

 

পাটকেলঘাটা কুমিরা ইউনিয়নে বালু তোলা কে কেন্দ্র করে পূর্বের শত্রুতার জের এলোপাতাড়ি মারপিট করে যখম করেছে গতকাল রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

পাটকেলঘাটা থানার কুমিরা গ্রামের চিহ্নিত স্থানীয় সন্ত্রাসী বাহিনী দেব্রতনাথ,এর ছেলে
পলাশ সেন,হামিদ বিশ্বাস এর ছেলে সোহেল বিশ্বাস, জসিম হোসেন,পিতা- অজ্ঞাত শহিদুল ইসলাম,পিতা-অজ্ঞাত, গ্রাম একই থানার দাঁতপুর গ্রামে। অজ্ঞাত আরো ৫-৬ জন মিলে পাটকেলঘাটা রিনা টেলিকমের মালিক রজত হাজরা সহ ট্রাক ব্যবসায়ী গোলাম হোসেনকে দেশীয় অস্ত্র রড লাঠি সোটা দিয়ে এলোপাতাড়ি কিল ঘুসি চর লাথি সহ যন্ত্রণাদায়ক ফুলা জখম আঘাত করে।
প্রতিবেদককে ভুক্তভোগী রজত হাজরা জানান দেব্রত নাথ সেনের তিন ছেলে তার মধ্যে একজনের কাছ থেকে আমি রজত হাজরা ট্রাক ব্যবসায়ী গোলাম হোসেন দুইজনে মিলে এক অংশ জমি ক্রয় করেছি।তার মধ্যে কিছু অংশ পুকুর থাকার কারণে আমি রজত হাজরা ও হোসেন মিলে ১৪৫ ট্রাক বালি পুকুর ভরাট করার জন্য পুকুরে বালি ফেলতে থাকি। কিছু অংশ পুকুর তাদের মধ্যে থাকায় তারা হিংসা মূলক অবৈধভাবে পুকুর থেকে বালি তুলবে আমি জানতে পারি। গ্যাঞ্জাম ঝগড়া করবো না বলে থানায় একটি এজাহার করি যার বসাবাসির কথা ছিল০৯/১০/২২ রবিবার বিকাল ৪টায়। কিন্তু আমি মির্জাপুর তেলের পাম থেকে এক লক্ষ টাকা তিন দিন আগে হাওলাত নিয়েছিলাম টাকা দেওয়ার জন্য মির্জাপুর পাম্পে যাওয়ার সময় দেখি পুকুর থেকে তারা ড্রেজার মেশিন দিয়ে ও পাইপ লাগিয়ে বালি উত্তোলন করছে। আমি বাধা দিলে তারা দলবল বেঁধে আমার উপর ও মোহাম্মদ গোলাম হোসেনের এর ওপর অতর্কিত হামলা চালায়।গোলাম হোসেন জানান আমার পকেটে থাকা এক লক্ষ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।
এ ঘটনা থানা পুলিশ কে জানালে দ্রুত ঘটনা স্থানে এসে পুলিশ কর্মকর্তা বালু উত্তোলন করার ড্রেজার মেশিন জব্দ করেন।
এ রিপোর্ট লেখা পর্যন্ত রজত হাজরা ও গোলাম হোসেন সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে ভুক্তভোগীদর মামলার প্রস্তুতি চলছে।
থানার ইনচার্জ জানান আইন শৃঙ্খলা রক্ষার্থে উত্তপ্ত পরিস্থিতি তৎক্ষণাৎ নিয়ন্ত্রণ করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Daily Frontier News