Daily Frontier News
Daily Frontier News

তাহিরপুরের চাঞ্চল্যকর নুরুল হত্যার ৫ আসামীকে ঢাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব

 

সুনামগঞ্জ প্রতিনিধি:-

 

 

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার চাঞ্চল্যকর নুরুল আমিন হত্যাকাণ্ডের পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯। বুধবার (১ ফেব্রুয়ারি) ঢাকার ফকিরাপুল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- নুরুল হক (৬৫), শাহজাহান (৫৫), শাহ আলম (৫৩), রুমনাজ মিয়া (২৮) ও নাঈম মিয়া (২৫)।

২ ফেব্রুয়ারি সকাল ১১ টায় র‍্যাব-৯ সিপিসি ৩ সুনামগঞ্জ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানানো হয়। সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর গ্রামে গত ১৯ জানুয়ারি জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নিহত নুরুল আমিনের আপন ৩ ভাই ও ২ ভাতিজা নুরুল আমিনকে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের ছেলে তাফসিরুল বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা দায়ের করার পর থেকে আসামিরা গা ঢাকা দিয়ে বিভিন্ন এলাকায় পালিয়ে আত্মগোপন করছিলেন। প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও বিভিন্ন সুত্রের ভিত্তিতেই অভিযান চালিয়ে বুধবার তাদের ঢাকার ফকিরাফুল এলাকা থেকে আটক করে র‍্যাব। পরে তাদের সংশ্লিষ্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে সুনামগঞ্জ ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে র‍্যাব-৯ এর অধিনায়ক উইং কমান্ডার মমিনুল হক বলেন, ঘটনার পরপরেই আসামিরা গ্রাম ছেড়ে ঢাকাতে পালিয়ে যায়। জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে ঢাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

এ সময় র‍্যাব ৯ সুনামগঞ্জ সিপিসি ৩ এর কমান্ডার সিঞ্চন আহমেদ সহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Daily Frontier News