Daily Frontier News
Daily Frontier News

ডাকাতির প্রস্তুতিকালে সরাইল থানা পুলিশ কর্তৃক কুখ্যাত ০৪ ডাকাত দেশীয় অস্ত্রসস্ত্র সহ গ্রেফতার*

 

𝐏𝐎𝐋𝐈𝐂𝐄 𝐌𝐄𝐃𝐈𝐀 𝐂𝐄𝐋𝐋,
[03 Apr 2023]

.      জেলা ব্রাহ্মণবাড়িয়া সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মাদ শাখাওয়াত হোসেন মহোদয়ের দিক-নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ ইকবাল হোছাইন ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) জনাব এ.এইচ.এম কামরুল ইসলাম এবং অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, জনাব মোঃ মোজাম্মেল হোসেন মহোদয়গনের তত্বাবধানে জনাব মোঃ আসলাম হোসেন, অফিসার ইনচার্জ, সরাইল থানা, ব্রাহ্মণবাড়িয়া মহোদয় নেতৃত্বে এসআই(নিঃ) মোঃ জয়নাল আবেদীন-১, এসআই(নিঃ) মোঃ জয়নাল আবেদীন-২, এসআই(নিঃ) মোঃ আবু বক্কর সিদ্দিক, এসআই(নিঃ) মোঃ তারিকুল ইসলাম, এএসআই(নিঃ)/মোঃ উজ্জল আহাম্মেদ সঙ্গীয় ফোর্স সহ থানা এলাকায় মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল করার উদ্দেশ্যে অদ্য ০৩রা এপ্রিল ২০২৩খ্রিঃ তারিখ রাত ১.৫০ ঘটিকার সময় সরাইল থানাধীন অন্নদার মোড় এলাকায় অবস্থান করাকালে সংবাদ পায় যে, সরাইল থানাধীন কালিকচ্ছ ইউপির ধরন্তী সাকিনস্থ ধরন্তী ব্রীজের আগে বটতলার পাশে মাক্কি মিয়ার মাঠে কতিপয় ডাকাত দল দেশীয় অস্ত্রসস্ত্র সহ ডাকাতি করার উদ্দেশ্যে সমাবেত হইয়া ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছে।

.        উক্ত সংবাদ প্রাপ্ত হওয়ার পর অভিযানিক দল ঘটনাস্থলে উপস্থিত হইলে ডাকাত দল পুলিশের উপস্থিতি টের পাইয়া দৌড়াইয়া পালানোর চেষ্টাকালে উপর্রোক্ত অফিসার ফোর্স সহ ডাকাত (১) মোঃ ইদ্রিস মিয়া(৪০), পিতা- মৃত আঃ হামিদ, সাং- ধরন্তী(মুলবর্গ), (২) সফিক মিয়া (২৭), পিতা- বাবুল মিয়া ওরফে বাবর মিয়া, সাং- শাহবাজপুর (কাংকু মিয়ার পাড়া) , (৩) মোঃ সেলিম মিয়া(৩০), পিতা-মোঃ রহিম, সাং শাহবাজপুর (মৌলভীপাড়া), সর্বথানা- সরাইল, জেলা- ব্রাহ্মণবাড়িয়া এবং (৪) মোঃ জালাল(২৫), পিতা- মৃত মানিক মিয়া, সাং- নিটাওল, থানা- ভৈরব, জেলা- কিশোরগঞ্জদেরকে গ্রেফতার করে এবং তাদের হেফাজতে থাকা একটি স্টিলের বাটযুক্ত স্টিলের চাপাতি, একটি লোহার হাতল বিশিস্ট কুড়াল, দুইটি কাঠের বাটযুক্ত রামদা উদ্ধার করে। অজ্ঞাত নামা ৮/১০ জন ডাকাত পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। । গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সরাইল থানায় প্রচলিত ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

.       গ্রেফতারকৃত আসামীঃ *ইদ্রিস মিয়ার বিরুদ্ধে ০৫টি ডাকাতির প্রস্তুতি ও ০১টি অস্ত্র আইনের মামলা রয়েছে*
গ্রেফতারকৃত আসামীঃ- *মোঃ সফিক এর বিরুদ্ধে ০১টি ডাকাতি, ০১টি ডাকাতির প্রস্তুতি, ০১টি সিধেল চুর, ০১টি মাদক মামলা রয়েছে*
.         গ্রেফতারকৃত আসামীঃ-মোঃ জালাল(২৫), পিতা- মৃত মানিক মিয়া, সাং- নিউটাউন, থানা- ভৈরব, জেলা- কিশোরগঞ্জ এবং মোঃ সেলিম মিয়া(৩০), পিতা-মোঃ রহিম, সাং-শাহবাজপুর (মৌলভীপাড়া), থানা- সরাইল, জেলা –ব্রাহ্মণবাড়িয়াদ্বয়ের বিরুদ্ধে চুরি ডাকাতির অভিযোগ রয়েছে এবং তাদের স্থানীয় রিপোর্ট অত্যান্ত খারাপ বলে জানা যায়।

.       এ বিষয়ে সরাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব আসলাম হোসেন এর নিকট দৈনিক ফ্রন্টিয়ার.নিউজ এর প্রতিনিধি জানতে চাইলে তিনি বলেন , ঈদুল ফিতর পূর্ব প্রস্তুতি হিসেবে আমরা দায়িত্ব পালনে সচেষ্ট আছি। যে কোনো  নাশকতা ও আইন শৃঙ্খলা বিগ্ন ঘটে, এমন তৎপরতা মূলক কর্মকাণ্ডে আমাদের অভিযান চলছে চলবে ।।

Daily Frontier News