Daily Frontier News
Daily Frontier News

জেলা গোয়েন্দা শাখার অভিযানে ছিনতাই ও হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেপ্তার ২

 

 

মোঃ শাহিন শওকত
জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ ।

 

 

চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর থানাধীন বেলাল বাজার আরগাড়া হাট রোডে একটি রহস্যজনক ছিনতাই ও হত্যাকাণ্ডের ঘটনা ঘটে । হত্যা কান্ডের ঘটনা পর ভিকটিমের বাবা বাদী হয়ে গোমস্তাপুর থানায় একটি অজ্ঞাত নামা মামলা দায়ের করেন ।
অজ্ঞাত নামা মামলা তদন্ত শুরু করে গোমস্তাপুর থানা পুলিশ । তদন্তে নেমে
রহস্যজনক ছিনতাই ও হত্যাকান্ডের জড়িত থাকা আসামিদের চিহ্নিত করতে হিমশিম খায় পুলিশ । এই ঘটনা ঘটার পর এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করে । এদিকে চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)জেলা গোয়েন্দা শাখার আসগার আলীকে নির্দেশনা দেই তদন্তের জন্য ।
নির্দেশনা পেয়ে আসগার আলীর নেতৃত্বে তার সঙ্গীও ফোর্স নিয়ে তদন্তে নেমে পড়েন । আসগার আলী ছদ্মবেশে বিভিন্নভাবে সেই এলাকার লোকজনের সাথে মিশে তথ্যপ্রযুক্তির সাহায্যে গোপন তথ্যের ভিত্তিতে আসামিদের সন্ধান পান চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা । গোপন তথ্যের ভিত্তিতে গত রবিবার রওনা দেন ঢাকা আশুলিয়া থানাধীন এলাকায় । আশুলিয়ায় অভিযান পরিচালনা করে ছিনতাই ও হত্যা মামলায় সরাসরি জড়িত থাকা দুইজন আসামিকে গ্রেফতার করে চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ।
গ্রেফতারকৃত আসামিরা হলেন পলাশবাড়ী এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে (১) মোঃ লালচান আলী ও চাকলা ডুবলি পাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে (২) মোঃ রুবেল আলী উভয়ের থানা শিবগঞ্জ জেলা চাঁপাইনবাবগঞ্জ । পরবর্তীতে আসামিদের দেখানো তথ্য মতে নাচোল থানাধীন বহি পাড়া চন্দনা গ্রামের আসামি রুবেলের বোনের বাড়ি থেকে ভিকটিমের ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয় । বিষয়টি নিশ্চিত করেন এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)পুলিশ সুপার চাঁপাইনবাবগঞ্জ ।
আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলখানায় প্রেরণ করা হয় ।

Daily Frontier News