Daily Frontier News
Daily Frontier News

জাপা নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

 

 

 

জালিস মাহমুদ, পিরোজপুর জেলা প্রতিনিধিঃ-

 

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টি (জাপা) এর সাধারণ সম্পাদক শফিকুল ইসলামকে প্রকাশ্যে কুপিয়ে তার বাম পাঁয়ের গোড়ালি বিচ্ছিন্ন করার ঘটনার সাথে জড়িত সকল আসামীদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

২ অক্টোবর (রোববার) সকাল ১১ টায় মঠবাড়িয়া পৌরসভার সম্মুখ সড়কে ঘন্টাব্যাপি এ মানববন্ধন করেন মঠবাড়িয়া জাতীয় পার্টি’র নেতাকর্মীরা। এসময় বিভিন্ন শ্রেনি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টি’র সভাপতি নুরুজ্জামান লিটন, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম টুকু, সহকারী অধ্যাপক মোতালেব হোসেন, সহকারী অধ্যাপক ফারুক হোসেন, যুব সংহতি নেতা মিজানুর রহমান দুলাল, তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হিরু শরীফ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নেতা আব্দুর রহমান আল নোমান প্রমুখ।

বক্তারা বলেন, শফিকুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা হামলা করেছে। দুর্বৃত্তরা কুপিয়ে তার বাম পায়ের গোড়ালি শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলেছে। এলোপাতাড়ি কোপে শরীরের বিভিন্ন স্থানে জখম সহ পেটের নাড়িভুঁড়ি বেরিয়ে আসে। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। মানববন্ধনে শফিকুলের বাবা সুষ্ঠু বিচারের দাবিতে কান্নায় ভেঙে পড়েন। এ সময় তিনি তার পুত্রের ওপর হামলাকারীদের সহ মূল পরিকল্পনাকারীদের গ্রেফতার করে বিচারের দাবি জানান।

বক্তারা আসামীদের গ্রেফতারের আল্টিমেটাম দিয়ে বলেন, ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করা না হলে জাতীয় পার্টি বসে থাকবে না। সারা দেশের জাতীয় পার্টি’র নেতা কর্মীদের সাথে নিয়ে লাগাতার কর্মসূচি ঘোষনা করা হবে।

Daily Frontier News