Daily Frontier News
Daily Frontier News

কুয়াকাটা সৈকতে পর্যটকের ব্যাগ চুরি করতে গিয়ে পুলিশের হাতে আটক ৩ বহিরাগত চোর।

 

রোজি আক্তার হ্যাপী:-

 

কুয়াকাটা সৈকত থেকে পর্যটকদের ব্যাগ চুরি করতে গিয়ে আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে ট্যুরিষ্ট পুলিশ। সোমবার দুপুরে সৈকত এলাকা থেকে এদেরকে আটক করা হয়। এসময় চুরি হওয়া পর্যটকের ব্যাগ ও টাকা উদ্ধার করে ফেরত দিয়েছে পুলিশ।

ট্যুরিস্ট পুলিশ জানান, রবিবার (২ জুলাই) দুপুরে পটুয়াখালীর গলাচিপা থেকে বন্ধুদের নিয়ে ঘুরতে আসে এনামুল নামের এক পর্যটক। সাথে থাকা বন্ধুরা এনামুলকে বেঞ্চে বসিয়ে রেখে সমুদ্রে গোসল করতে নামে। তাদের সাথে থাকা ব্যাগসহ মালামাল এনামুলের কাছে রেখে যায়। এসময় বেঞ্চিতে বসে মোবাইলে ফেসবুক দেখছিল পর্যটক এনামুল। সুযোগ বুঝে বেঞ্চিতে রাখা একটি ট্রাভেল ব্যাগ ও কিছু টাকাসহ ট্রাভেল ব্যাগটি বহিরাগত চোর চক্রের তিন সদস্য ইসমাইল হোসেন,নুরুল ইসলাম মাঝি ও রাকিব চুরি করে পালাচ্ছিলো। এসময় পর্যটক এনামুল দেখতে পেয়ে একজনকে ধরে ফেলে চোর চোর বলেডাক চিৎকার দেয়। স্থানীয়রা ডাক চিৎকার শুনে এসে চোর চক্রের তিন সদস্যকে ধরে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ট্যুরিস্ট পুলিশ সদস্যরা এদেরকে আটক করে নিয়ে যায়। আটককৃতদের বিরুদ্ধে পর্যটক এনামুল বাদী হয়ে সোমবার সকালে মহিপুর থানায় একটি চুরি মামলা দায়ের করেছেন।

কুয়াকাটা টুরিষ্ট পুলিশ রিজিওনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন,আটককৃতরা আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য। এরা কেউ স্থানীয় নয়। বহিরাগত পেশাদার চোর। এদের বাড়ি বরিশালের বিভিন্ন স্থানে। এদের মধ্যে দুজনের নামে বিভিন্ন জেলায় একাধিক মামলাও রয়েছে। পুলিশ কর্মকর্তা জানান, আটককৃতদের বিরুদ্ধে ব্যাগের মালিক এনামুল বাদি হয়ে মহিপুর থানায় একটি মামলা দায়ের করেছে।

Daily Frontier News