Daily Frontier News
Daily Frontier News

আনোয়ারায় গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য, হাসপাতালে লাশ ফেলে উধাও স্বামী

 

নিজস্ব প্রতিবেদক

 

চট্টগ্রামের আনোয়ারায় রোকসানা আকতার (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।
বৃহস্পতিবার (২০ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বারখাইন ইউনিয়নের শোলকাটা হাজীগাঁও এলাকার খেজুরিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে হাজীগাওঁ এলাকা থেকে রোকসানা আকতার নামে এক গৃহবধূকে তার স্বামী ও অজ্ঞাতনামা ২-৩ জন ব্যক্তি হাসপাতালে নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় মৃত্যুর খবর নিশ্চিত হয়ে নিহতের স্বামী ও স্বজনরা লাশ রেখে হাসপাতাল থেকে পালিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুনুর রশীদ বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। মৃত্যুর খবর থানা পুলিশকে জানানো হলে ওই মহিলার স্বজনরা লাশ হাসপাতালে রেখে পালিয়ে যাযন।

নিহতের ছোট বোন রাজিয়া সুলতানা বলেন, আমার বোন জামাই পেশায় একজন রিকশাচালক। তাদের মধ্যে বিগত ৫-৬ মাস যাবত পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মারধরের ঘটনাও ঘটে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বোনের শ্বশুর বাড়ির এক লোক আমাদের জানান আমার বোন মারা গেছে‌‌ । সংবাদ পেয়ে হাসপাতালে গেলে আমরা বোনের লাশ দেখতে পায়।

এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ মির্জা মুহাম্মদ হাসান বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে ওই গৃহবধূকে মারধর করে হত্যা করা হয়েছে।

Daily Frontier News